বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬

আজ আমায় স্বপ্ন দেখাবি আয়



আজ আমায় স্বপ্ন দেখাবি আয়

এক নতুন গল্প শোনাবি আয় ...

আজ আমায় স্বপ্ন দেখাবি আয়

এক নতুন গল্প শোনাবি আয়

তুই মিশে যা আমার কল্পনায়

তুই মিলে যা আমার গল্পটায়.

দুজনের একা হওয়া

আমাদের দেখা হওয়া

যেন লিখে রাখা ছিলো তাই

দুটো পাখি একি ডালে

হাওয়াদের তালে তালে

পাশাপাশি উড়ে চলে যায়.

হোওও কতো হাসি কত কথা

বারে মনে মনে তর নাম তরিই

আমি তোর ছায়া হবো

কিছুটা বেহায়া হবো

চেয়ে নেবো চেনা আবদার

ঘুমের ভেতরে তোকে ঘোরাবো

নরম নদে ঢেকে দেবো মেঘেতে আবার হুম..............

কত হাসি কত কথা বারে মনে মনে

তোর নাম তোর ছবি একেছি গোপনে

আজ আমায় স্বপ্ন দেখাবি আয়

এক নতুন গল্প শোনাবি আয়

তুই মিশে যা আমার কল্পনায়

তুই মিলে যা আমার গল্পটায়

Click Here To Hear This Song

1 টি মন্তব্য:

  1. এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।

    উত্তরমুছুন