সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮

হতে পারে না

Singers: Arindom & Prashmita Paul
Music: Arindam Chatterjee
Lyrics: Prasen

Movie: Bolo Dugga Maiki

আমি আছি গল্প তোর সাথে,
বুঝে নে...
আমি আছি বৃষ্টি মাঝরাতে,
ভিজে নে... [২ বার]

আমি আছি আয়না হয়ে তোর,
দেখে নে...
আমি আছি এক মুঠো আদর,
মেখে নে...

তোর কারনে শিখেছি গান আমি,
তোর আলোতে করেছি স্নান।
তোর পাশেতে লিখেছি নাম আমার,
তোর শহরে রেখেছি পা।

হতে পারে না,
কোন গল্প তোকে ছাড়া।
হতে পারে না,
কোন ইচ্ছে তোকে ছাড়া।

হতে পারে না,
কোন গল্প তোকে ছাড়া।
হতে পারে না,
কোন শব্দ তোকে ছাড়া।

যাচ্ছে চলে মন, যত দূরে,
হচ্ছে মনে তুই, সব দিকে।
তিন সত্যি করে বল, আজ আমাকে,
দেখিস, বুঝিস, এই নজরে।

তোর কারনে শিখেছি গান আমি,
তোর আলোতে করেছি স্নান।
তোর পাশেতে লিখেছি নাম আমার,
তোর শহরে রেখেছি পা।

হতে পারে না,
কোন গল্প তোকে ছাড়া।
হতে পারে না,
কোন ইচ্ছে তোকে ছাড়া।

হতে পারে না,
কোন গল্প তোকে ছাড়া।
হতে পারে না,
কোন শব্দ তোকে ছাড়া।

hote parena kono golpo

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন