সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮

চিনতে পারলি না

টোটাল দাদাগিরি

তোকে নিয়ে বেঁচে আছি
আমি দুনিয়াটা বলে যায় পাগলামি
চিনতে পারলি না আমায়
চিনতে পারলি না - [ ২ বার ]
তোর দোলার ইচ্ছে হলে,
আমি দোলনা হয়ে যাই ...
তোর খেলার ইচ্ছে হলে ,
আমি খেলনা হয়ে যাই...
তুই চিনতে পারলি না
তুই চিনতে পারলি না ..
তুই চিনতে পারলি না
তুই চিনতে পারলি না …
বানিয়েছি এই বুকে,
কুড়িয়ে জমানো সুখে,
তাজমহল এর মতো ভালোবাসা এঁকে এঁকে ,
সেই কুঁড়েঘরে তোকে ,
মরে গেছি ডেকে ডেকে
চিনতে পারলি না .. ও ও .. - [ ২ বার ]
ডুবে ডুবে ভেসে আছি আমি,
দুনিয়াটা বলে যায় পাগলামি...
চিনতে পারলি না
তুই, চিনতে পারলি না ....
তোর সাথে তোর কাছে,
আমারও ছায়ারা আছে...
তোরই কথা ভেবে ভেবে
দিনে-রাতে মরে বাঁচে
সে ছবি দেখার মতো
না পড়া চিঠির মতো
তুই চিনতে পারলি না …- [ ২ বার ]
তোকে নিয়ে বেঁচে আছি আমি
দুনিয়াটা বলে যায় পাগলামি
চিনতে পারলি না আমায় ,
চিনতে পারলি না - [ ২ বার ]
তোর দোলার ইচ্ছে হলে,
আমি দোলনা হয়ে যাই ...
তোর খেলার ইচ্ছে হলে,
আমি খেলনা হয়ে যাই ...
তুই চিনতে পারলি না ,
তুই চিনতে পারলি না ..
তুই চিনতে পারলি না
তুই চিনতে পারলি না …



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন