রবিবার, ৪ জুন, ২০১৭

ও টুনির মা তোমার টুনি কথা শোনে না

ও টুনির মা তোমার টুনি কথা শোনে না
যার তার লগে ডেটিং মারে, আমায় চেনে না।।
ও টুনির মা তুমি টুনিরে বুঝাও না
দিনে-রাতে মিসকল মারে, ফোন করে না
টুনি ইসকুলে যাইবো, টুনি বারান্দায় আইবো,
টুনিরে দেইখা আমার পরান জুড়াইবো।
টুনি আমার জানেরই জান, পরানের পরান
টুনির মারে খাইতে দিমু সুপারি আর পান।।
টুনি বধূ সাজবো, টুনি লজ্জা পাইবো
টুনিরে লইয়া আমি বাসর সাজাবো।
টুনিরে লইয়া যাইমু আমি ফ্যান্টাসি কিংডম
লুকাল বাসে চইড়া যামু, খরচ হবে কম।।
টুনি আইস্ক্রিম খাইবো, টুনি ঝালমুড়ি খাইবো
টুনিরে লইয়া আমি নৌকা দৌড়াইবো।
টুনিরে লইয়া যামু আমি ঢাকা-মিরপুর
খাইতে দিমু দেশী চিঁড়া, লগে দিমু গুড়।।
টুনি আমেরিকা যাইবো, টুনি মডেলিং করবো
ফরেনার দেইখা তারে টাকা বিলাইবো।।
টুনির মুখে মিষ্টি হাসি দেখতে চমৎকার
টুনির মতো একটি মেয়ে আমার দরকার।।
টুনি পাশে থাকবো, টুনি ভালোবাসবো
সুখে-দুখে একই সাথে দিন কাটাবো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন