বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

হাসবি রাব্বি জাল্লাল্লা



একা একা, আছি বসে
জীবনেরই চলতি পথে
চোখেরি জল ঝরে পড়ে..
আমার বুক ভেঙ্গে যায় বেদনায়

বিপদ আপদ মসিবতে
দুদিনেরই গতিপথে
পাইনা খুজে বন্ধু আমার..
ও আল্লাহ পাই শুধু তোমায়

===========

যখন আমি বসে ভাবি
একা একা আনমনে
পাগল এ মন ব্যকুল হয়ে
মজনু হয়ে যায় তোমার স্বরণে
মন ভরে যায় চোখ জুড়ে হায়
তোমার প্রেমে মধুর টানে
আল্লাহ্ আল্লাহ তুমিতো শুধুই আমার

===========

মনের ভুলে ভুলে গেলেও
তুমি ভুলে যেওনা আমাকে
তুমি হীনা এই জীবনে
বেচে থেকে বল লাভ কি আছে
তুমি প্রভু যেওনা কভু
দুখের দিনেও যেন পাই তোমাকে
আল্লাহ্ আল্লাহ তুমিতো শুধুই আমার

একা একা আছি বসে
জীবনেরই চলতি পথে
চোখেরি জল ঝরে পড়ে..
আমার বুক ভেঙ্গে যায় বেদনায়

বিপদ আপদ মসিবতে
দুদিনেরই গতিপথে
পাইনা খুজে বন্ধু আমার..
ও আল্লাহ পাই শুধু তোমায়
Hasbi Rabbi
Lyric, Tune & Singer: Iqbal Hossain Jibon
Featuring: Parvez Juwel

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন