বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭

ঠিক এমন এভাবে

সিনেমাঃ গ্যাংস্টার (২০১৬) গায়কঃ অরিজিত সিং সুরঃ অরিন্দম চ্যাটার্জী লিরিক্সঃ প্রসেন

ঠিক এমন এভাবে
তুই থেকে যা স্বভাবে
আমি বুঝেছি ক্ষতি নেই...
আর তুই ছাড়া গতি নেই

ছুয়ে দে আঙ্গুল, ফুটে যাবে ফুল
ভিজে যাবে গা
কথা দেওয়া থাক
গেলে যাবে চোখের বাইরে না (x2)

তোরি মত কোনো একটা কেউ
কথা দিয়ে যায়,
ছায়া হয়ে যায়
তোরি মত কোনো একটা ঢেউ
ভাসিয়ে আমায়
দূরে নিয়ে যায়

ছুয়ে দে আঙ্গুল, ফুটে যাবে ফুল
ভিজে যাবে গা
কথা দেওয়া থাক
গেলে যাবে চোখের বাইরে না (x2)

আটকে তোকে রাখতে চাইছি খুব
সকালে আমার, বিকেলে আমার
তুই ডাক না দিলে থাকব আমি চুপ
দিনে তে আমার, দুপুরে আমার

ঠিক এমন এভাবে
তুই থেকে যা স্বভাবে
আমি বুঝেছি ক্ষতি নেই...
আর তুই ছাড়া গতি নেই

ছুয়ে দে আঙ্গুল, ফুটে যাবে ফুল
ভিজে যাবে গা
কথা দেওয়া থাক
গেলে যাবে চোখের বাইরে না (x2)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন