বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮

অপরাধী পোলা

টুম্পা খান

একটা সময় তোরে দেখে স্বপ্ন বুনিতাম
তোরে নিজের থেকেও বড় বেশি ভরসা করিতাম
একটা সময় তোরে দেখে স্বপ্ন বুনিতাম
তোরে নিজের থেকেও বড় বেশি ভরসা করিতাম
তোরে একটা নজর দেখার জন্য ছাদে দারাইতাম
আমি তোর পিছোনে কত সময় নষ্ট করিতাম
ওরে মিথ্যা কথা বলে বাসায় দিতাম তোরে টাইম
এখন তুই আমারে দেখলে বলস আমারে চিনোস নাই
আরে কত বকা শাস্তি পেয়েও সজ্জ করছি রে
এখন নতুন মানুষ পাইয়া তুই ভুইলা গেলিরে
পোলা ও পোলা রে তুই অপরাধী রে
আমার নষ্ট হওয়া সব কয়টা দিন দে ফিরাইয়া দে
আমার হৃদয় ভাঙ্গার দুঃসাহস
তুই পাইলি কোথায় রে
পোলা তুই বড় অপরাধী তোর ক্ষমা নাইরে
রে রে রে রে রে রে রে রা রি রে
রে রে রে রে রে রা রি রে রে রা রি রে
রে রে রে রে রে রে রে রা রি রে।
রে রে রে রে রে রা রি রে রে রা রি রে

তোর জন্য হাত পুড়াইয়া রান্না করিতাম
আর টিউশনের সব টাকা জমায় গিফট কিনিতাম
না ঘুমাইয়া কবিতা লেইখা তোরে পাঠাইতাম
তোর বেসুরা গান শোনার আশায় ছটফট করিতাম
এখন চোখের নিচে কালি আমার ঘুমতো আসে না
শত চাইলেও তোর কথার আর ভুলতে পারিনা
সঙ্গীর সাথে নেই তো কেউ আর
সব কুল হারাইলাম
আর কলঙ্কিনী হইয়া আমার কপাল পোড়াইলাম
পোলা ও পোলা রে তুই অপরাধী রে
আমার নষ্ট হওয়া সব কয়টা দিন দে ফিরাইয়া দে
আমার হৃদয় ভাঙ্গার দুঃসাহস
তুই পাইলি কোথায় রে
পোলা তুই বড় অপরাধী তোর ক্ষমা নাইরে
রে রে রে রে রে রে রে রা রি রে
রে রে রে রে রে রা রি রে রে রা রি রে
রে রে রে রে রে রে রে রা রি রে।
রে রে রে রে রে রা রি রে রে রা রি রে


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন