বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮

আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো

কাম্রুজ্জামান রাব্বি 

অতীতের কথা গুলো
পুরনো স্মৃতি গুলো
মনে মনে রাইখো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
তুমি আমার স্বপ্ন আশা তুমি ভালবাসা
তোমারে না পাইলে এই জীবন বৃথা (বন্ধু)
অন্তরে না রাখলেও মুখে মুখে রাইখো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
পথে আমি পড়ে ছিলাম বুকে টেনে নিলে
বুকে টেনে নিয়ে কেনো এতো ব্যাথা দিলে (বন্ধু)
জিন্দা থাকতে না ডাকিলে ও মইরা গেলে ডাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো

মাহবুব ভেবে বলে মায়ের কোলেই ভালা
মায়ের কোল ছেড়ে দেখি সংসারেতে জ্বালা (দয়াল)
দুনিয়ার সবাই ভালা তাগোই বুকে রাইখো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো
আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো

ami to vala na vala loiyai

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন