বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

আমার কোন জায়গা নাইরে

পুতুল

 আমার কোন জায়গা নাইরে
কোন জায়গা নাই ও বন্ধু
আমায় দিও ঠাই ।।
তোমার মনের কুসুম কুসুম নিরজণতায়
আমায় দিও ঠাই রে বন্ধু আমায় দিও ঠাই ।
আমার কোন জায়গা নাইরে
কোন জায়গা নাই ও বন্ধু
আমায় দিও ঠাই ।

আমি বাউল হতে চাই রে বন্ধু বাউল হতে চাই
তোমার মনের মেঠো পথে দূরের কোন গাঁয়।
তোমার বাঁশীর সুরে সবই ভুলে যেতে চাই ।
আমায় দিও ঠাই রে বন্ধু আমায় দিও ঠাই।
আমার কোন জায়গা নাইরে কোন জায়গা নাই ও বন্ধু
আমায় দিও ঠাই ।।

আমি জিরিয়ে নিতে চাই রে একটু জিরিয়ে নিতে চাই
তোমার মনের বট বৃক্ষের শীতল ছায়ায় ।
তোমার চেনা সুরে সুরে উদাস হতে চাই।
আমায় দিও ঠাই রে বন্ধু আমায় দিও ঠাই
আমার কোন জায়গা নাইরে কোন জায়গা নাই ও বন্ধু
আমায় দিও ঠাই ।

তোমার মনের কুসুম কুসুম নিরজণতায়
আমায় দিও ঠাই রে বন্ধু আমায় দিও ঠাই ।
আমার কোন জায়গা নাইরে কোন জায়গা নাই ও বন্ধু
আমায় দিও ঠাই ।

amar kono jaiga naire

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন