রবিবার, ৭ আগস্ট, ২০১৬

Happy Friendship Day

একটাই কথা আছে বাংলাতে
মুখ আর বুক বলে একসাথে
সে হল বন্ধু, বন্ধু আমার
বন্ধু আমার।

কে গরীব কে আমীর সে মানে না
জাতের বিচার করা সে জানে না
সে হল বন্ধু..বন্ধু আমার
বন্ধু আমার।

দু হাতে মোহর গিনি ছড়িয়ে গেলে
এ জগতে দামী-দামী কত কি মেলে,
টাকায় যায় না কেনা বন্ধু কোথাও
সে শুধু কপাল গুনে মেলে দুনিয়াতে
তুমি যে বন্ধু ..বন্ধু আমার।

একটাই কথা আছে বাংলাতে
মুখ আর বুক বলে একসাথে
সে হল বন্ধু, বন্ধু আমার
বন্ধু আমার।

এক মা'র গর্ভেতে জন্ম না পাই
বন্ধুকে বলি তবু নিজের-ই যে ভাই,
রক্তের ব্যবধান তুচ্ছ যে তাই
হৃদয়ের এত মিল রয়ে গেছে যাতে
তুমি যে বন্ধু .. বন্ধু আমার।

একটাই কথা আছে বাংলাতে
মুখ আর বুক বলে একসাথে
সে হল বন্ধু, বন্ধু আমার
বন্ধু আমার।

কোনদিনও ছাড়বোনা বন্ধু তোমায়
রয়ে যাব চিরদিন এক দু'জনায়,
আনন্দে দুঃখে হব একাকার
জীবনে মরনে রব তোমাতে আমাতে
তুমি যে বন্ধু .. বন্ধু আমার।

একটাই কথা আছে বাংলাতে
মুখ আর বুক বলে একসাথে
সে হল বন্ধু, বন্ধু আমার
বন্ধু আমার। 
গানটি শুনতে ক্লিক করুন 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন