বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০১৬

চাইতেই পারো


অর্থহীন
 
চাইতেই  পারো জোছনা
কুয়াশা ঢাকা
চাইতেই পারো ঘরের সিলিং-এ
সন্ধ্যা তারা
এক মুঠো গোলাপ
আর ঐ নীল আকাশ
আকাশের ঐ চাঁদ
অথবা এই রাত
চাইতেই পারো আমার
নেট-এর পাসওয়ার্ড
চাইতেই পারো শীতের রাতে
আমার সুয়েটার
এক মুঠো গোলাপ
আর ঐ নীল আকাশ
আকাশের ঐ চাঁদ
অথবা এই রাত
যত খুশি ভাবো তুমি
দিবা স্বপ্ন দেখো
পাবেনা তুমি কোনো কিছুই
মোর কাছ থেকে
মিষ্টি হাসি অথবা কান্না
দেখাও যতই
তোমার জন্য নয় আমার
কোনো কিছুই
চাইতে পারো আমার লেখা
সব গুলো গান
চাইতেই পারো ওয়ান ডে ম্যাচ-এ
সাড়ে চারশো রান
এক মুঠো গোলাপ
আর ঐ নীল আকাশ
আকাশের ঐ চাঁদ
অথবা এই রাত
যত খুশি ভাবো তুমি
দিবা স্বপ্ন দেখো
পাবেনা তুমি কোনো কিছুই
মোর কাছ থেকে
মিষ্টি হাসি অথবা কান্না
দেখাও যতই
তোমার জন্য নয় আমার
কোনো কিছুই
যত খুশি ভাবো তুমি
দিবা স্বপ্ন দেখো
পাবেনা তুমি কোনো কিছুই
মোর কাছ থেকে
মিষ্টি হাসি অথবা কান্না
দেখাও যতই
তোমার জন্য নয় আমার
কোনো কিছুই

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন