সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬

মন বলেছে আমার

Singer: Jeet Gannguli
Music: Jeet Gannguli
Lyrics: Prasen
Love Express Movie

মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর,
মরবে আরাম করে আর বাঁচবে বড়জোর । ( ২ বার )
সবকিছু পেরিয়ে, হবে রাত ছাড়িয়ে ভোর ।

মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর,
মরবে আরাম করে আর বাঁচবে বড়জোর ।

র‍্যাপ : লেগে গেছে ভালো তাই , পরে গেছি প্রেমে তোর ,
থামছে না আর এই জার্নি ।
দেখা শোনা হয়ে যাক , বোঝাপড়া হয়ে থাক ,
হিংসুটে দুনিয়াটা চাপ নিক ।
রংবাজ , রংরুট , হাতছানি , হাইগ্রেদ , সবাই কে ফেলেদিক সাইডে ।
ছোট করে বুঝে নে, তুই আমি দুজনে , ঊরে যাব স্বপ্নের ফ্লাইট এ ।

আজ আকাশের সাথে এক সন্ধি করেছি ,
মেঘেরই জেল খানায় , তোকে বন্ধী করেছি ।

আর দেবনা যেতে, এই বৃষ্টি দিনের আকাশ ,
তোর দুচোখের হাসি , বড় করছে নাজেহাল ।

মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর,
মরবে আরাম করে আর বাঁচবে বড়জোর । ( ২ বার )

সবকিছু পেরিয়ে, হবে রাত ছাড়িয়ে ভোর ।

মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর,
মরবে আরাম করে আর বাঁচবে বড়জোর ।

মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর ।

আজকে প্রেমের হাওয়া গায়ে লাগলো বলে তাই,
ইচ্ছে উড়ান দিলো আর বলল তোকে চাই ।

অল্প রোদের দিনে তোকে গল্প পাঠালাম ,
মনকে মনের হাতে তুই ঝর্না হয়ে নাম ।

মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর,
মরবে আরাম করে আর বাঁচবে বড়জোর ।

সবকিছু পেরিয়ে, হবে রাত ছাড়িয়ে ভোর ।
মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর ।

mon boleche amar
mon bolese amar

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন