বুধবার, ১২ এপ্রিল, ২০১৭

মাগো মা ওগো মা আমারে বানাইলি তুই

শিল্পীঃ মোঃ খুরশিদ আলম
ছায়াছবি: সমাধি
বছরঃ ১৯৭৮


মাগো মা ওগো মা
আমারে বানাইলি তুই দিওয়ানা।।
আমি দুনিয়া ছাড়ি যেতে পারি
তোকে আমি ছাড়বো না
ওমা তোকে আমি ছাড়বো না
মাগো মা ওগো মা
আমারে বানাইলি তুই দিওয়ানা।
জন্ম নিলাম তোবই কোলে
স্নেহ মায়ায় রাখলি আমায় বুকে তুলে
মা…………গো………… মা
জন্ম নিলাম তোবই কোলে
স্নেহ মায়ায় রাখলি আমায় বুকে তুলে
তোকে কাছে পেলে যাই যে ভুলে
মনের যত যন্ত্রনা
আমার মনের যত যন্ত্রনা
মাগো মা ওগো মা
আমারে বানাইলি তুই দিওয়ানা
পারবি না তুই ফাঁকি দিতে
যেখানে যাস হবে আমায় সংগে নিতে
মা…………গো………… মা
পারবি না তুই ফাঁকি দিতে
যেখানে যাস হবে আমায় সংগে নিতে
আমি তোর পাশে ঠাই যদি পাই
মরনেরে ভয় করবো না।
আমি মরনে ভয় করবো না
মাগো মা ওগো মা
আমারে বানাইলি তুই দিওয়ানা।।
আমি দুনিয়া ছাড়ি যেতে পারি
তোকে আমি ছাড়বো না
ওমা তোকে আমি ছাড়বো না
মাগো মা ওগো মা
আমারে বানাইলি তুই দিওয়ানা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন