মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

তোর মনের পিঞ্জিরায়

Main Singer: Jisan Khan Shuvo
Lyrics & Tune: Jisan Khan Shuvo




আরে যার কারণে ছাড়লাম আমি জগত সংসার
তবুও সে পাষান বন্ধু হইলো না আমার
আমার দুঃখে কান্দে আকাশ কান্দেরে জমিন
নিদয়া তুই পাষান বন্ধু এতো রে কঠিন

যার কারণে ছাড়লাম আমি জগত সংসার
তবুও সে পাষান বন্ধু হইলো না আমার
আমার দুঃখে কান্দে আকাশ কান্দেরে জমিন
নিদয়া তুই পাষান বন্ধু এতো রে কঠিন

তোর মনের পিঞ্জিরায় তুই কারে দিলি ঠাঁই
কারে এতো করলি আপন পর করে আমায়
তুই ভালো থাকিস বন্ধু আমার, সুখে থাকিস রোজ
তোর স্বপ্নে আমি আসবো ঠিকই, নিতে তোর খোঁজ ।।

জ্বলে নেভে জোনাকি দিয়ে যায় আলো
তুই ছাড়া একলা আমি কেমনে থাকি ভালো ?
এ ভরা জোছনায় তুই কার পাশে ?
কার বুকেতে মাথা রাখিস কারে ভালোবেসে ।।

তোর মনের পিঞ্জিরায় তুই কারে দিলি ঠাঁই
কারে এতো করলি আপন পর করে আমায়
তুই ভালো থাকিস বন্ধু আমার, সুখে থাকিস রোজ
তোর স্বপ্নে আমি আসবো ঠিকই, নিতে তোর খোঁজ

এই রঙের দুনিয়ায় আমার চাওয়ার কিছু নাই
রোজ হাসরে চাইবো তোরে খোদার খাজানায়
তখন যদি হায় তোরে না পাই
নিজের জীবন বৃথা ভাববো করার কিছু নাই ।।

তোর মনের পিঞ্জিরায় তুই কারে দিলি ঠাঁই
কারে এতো করলি আপন পর করে আমায়
তুই ভালো থাকিস বন্ধু আমার, সুখে থাকিস রোজ
তোর স্বপ্নে আমি আসবো ঠিকই, নিতে তোর খোঁজ ।।

Tor Moner Pinjiray
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন