মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

আমার কাছে তুমি মানে সাত রাজার ধন

Lyric & tune : Tasrif


আমার কাছে তুমি মানে সাত রাজার ধন
আমার কাছে তুমি মানে অন্যরকম
আমার কাছে তুমি মানে আমার পোষা পাখি
তাই দিনে রাইতে চোখ বুজিয়া তোমায় আমি দেখি
তোমার কাছে হয়ত বন্ধু আমি কিছু নাহ
তাইতো তোমার স্বপ্নে বন্ধু আমি আসি নাহ
আমি মানে তুমি আর তুমি মানে আমি
আমার কাছে আমার চেয়ে বন্ধু তুমি দামি

আমার কাছে তুমি মানে আমার সব কিছু
তাই পাগলের মত ছুটি তোমার পিছু
আমার কাছে তুমি মানে সাদা মেঘের ভেলা
নাহ দেখিলে মুখটা তোমার মন হয় উতালা
তোমার কাছে হয়ত বন্ধু আমি কিছু নাহ
তাইতো তোমার স্বপ্নে বন্ধু আমি আসি নাহ
আমি মানে তুমি আর তুমি মানে আমি
আমার কাছে আমার চেয়ে বন্ধু তুমি দামি

আমার কাছে বন্ধু তুমি রাইতে ধ্রুব তারা
তোমায় আমি রাইত জাগিয়া দেই বন্ধু পাহাড়া
আমার কাছে বন্ধু তুমি সাত সাগরের ঢেউ
কত্ত ভালোবাসি তোমারে জানেনারে কেউ
তোমার কাছে হয়ত বন্ধু আমি কিছু নাহ
তাইতো তোমার স্বপ্নে বন্ধু আমি আসি নাহ
আমি মানে তুমি আর তুমি মানে আম
আমার কাছে আমার চেয়ে বন্ধু তুমি দামি

amar kache tumi mane

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন