মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

আমার কাছে তুমি অন্যরকম

Vocal and Music: Imran Mahmudul
Lyrics: Mehedi Hasan Limon
Tune: Nazir Mahamud


বোঝাতে পারিনা তোমায় আমি
কতটা ভালোবাসি
তুমি আমার অবুজ আদোরে গল্পে সাজানো বায়না
আমি জানি তুমিও জানো
এ মায়া আর কেউ বোঝেনা।

আমার কাছে তুমি অন্যরকম
ভালোবাসি বেশি প্রকাশ করি কম।


তোমার হাসি খুশি তে সাজাই
আনমনে ইচ্ছে মতো
তুমি ছাড়া বোঝেনা কিছুই মন আমার সেতো
তুমি আমার অবুজ আদোরে গল্পে সাজানো বায়না
আমি জানি তুমিও জানো
এ মায়া আর কেউ বোঝেনা।

আমার কাছে তুমি অন্যরকম
ভালোবাসি বেশি প্রকাশ করি কম।

কোনো কিছুই লাগে না ভালো
এমন তোমার মতো
আমি ছাড়া বাসবে কে আর তোমায় এতো ভালো
তুমি আমার অবুজ আদোরে গল্পে সাজানো বায়না
আমি জানি তুমিও জানো
এ মায়া আর কেউ বোঝেনা।

আমার কাছে তুমি অন্যরকম
ভালোবাসি বেশি প্রকাশ করি কম।

Amar Kache Tumi Onnorokom 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন