মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

তুই ভালো না মেয়ে

Lyric, Tune & Singer : Meraj Tushar

ভালোই ছিলাম তোরে ভালো না বেসে
তোর সুখের বলী হলাম আমি অবশেষে ।
ভালোবাসার বিনিময়ে দুঃখ পেলাম
মন পিঞ্জরের পোষা ময়না আমি হারালাম ।
তুই ভালো না মেয়ে, তুই ভালো না
ভালোর মুখোশ পড়ে ছিলি, চেনা গেল না ।
তুই ভালো না মেয়ে, তুই ভালো না
জীবন আমার রসাতলে, তোর ছলনা ।
চারদিকে তোর শূণ্য দশা,
আমি পাশে ছিলাম ।
নিজের মুখে বলেছিলি,
নতুন জীবন পেলাম ।
আমার আকাশ রঙিন যখন ব্যথারও নীলে
পাখি রে তুই গেলি ছেড়ে, অসহায় ফেলে ।
তুই ভালো না মেয়ে, তুই ভালো না
জীবন আমার রসাতলে, তোর ছলনা ।
তুই ভালো না মেয়ে, তুই ভালো না
কেমন করে ঘুম আসে তোর, দিয়ে ছলনা ।

আমায় মন্দ বলে গেলি, কোন সে সুখের নীড়
আমার দিকে ছুঁড়ে মারলি অভিযোগের তীর ।
বারেবারে বলেছিলি, সব অনুভব আমি
মিথ্যে অনুভবের শিকার, কাঁদতে হবে জানি ।
তুই ভালো না মেয়ে, তুই ভালো না
জীবন আমার রসাতলে, খবর নিলি না ।
তুই ভালো না মেয়ে, তুই ভালো না
জীবন এখন হয়ে গেল দুঃখের জেলখানা ।

ভালোই ছিলাম তোরে ভালো না বেসে
তোর সুখের বলী হলাম আমি অবশেষে ।
ভালোবাসার বিনিময়ে দুঃখ পেলাম
মন পিঞ্জরের পোষা ময়না আমি হারালাম ।

tui valo na meye

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন