সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

আমিও মানুষ

সুর, সংগীত ও কণ্ঠঃ আইয়ুব বাচ্চু
কথাঃ সৈয়দ আওলাদ
এ্যালবাম: কষ্ট (১৯৯৫)



যদি ভুল করে তোমাকে চাই

বল আমার কি দোষ

যদি মন ভালবাসে তোমায়

বলি আমিও মানুষ ৷

যদি ভুল করে তোমাকে চাই

বল আমার কি দোষ

যদি মন ভালবাসে তোমায়

বলি আমিও মানুষ ৷

প্রিয়া ক্ষমা কর আমাকে

পারিনি ভুলে যেতে তোমাকে

আমার কি দোষ আমিতো মানুষ

আমার কি দোষ আমিতো মানুষ ৷

শুধু কষ্টকে সাথী করে

ভেবেছি চলে যাব বহুদুরে

শুধু কষ্টকে সাথী করে

ভেবেছি চলে যাব বহুদুরে

তবু মন পিছু ফিরে চায়

আমার কি দোষ আমিতো মানুষ

আমার কি দোষ আমিতো মানুষ ৷





শুধু স্মৃতিগুলো রেখ সাথে

কখনও যদি আমায় মনে পড়ে

শুধু স্মৃতিগুলো রেখ সাথে

কখনও যদি আমায় মনে পড়ে

তবু মন পিছু ফিরে চায়

আমার কি দোষ আমিতো মানুষ

আমার কি দোষ আমিতো মানুষ ৷

যদি ভুল করে তোমাকে চাই

বল আমার কি দোষ

যদি মন ভালবাসে তোমায়

বলি আমিও মানুষ ৷

যদি ভুল করে তোমাকে চাই

বল আমার কি দোষ

যদি মন ভালবাসে তোমায়

বলি আমিও মানুষ ৷

প্রিয়া ক্ষমা কর আমাকে

পারিনি ভুলে যেতে তোমাকে

আমার কি দোষ আমিতো মানুষ

আমার কি দোষ আমিতো মানুষ ৷

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন