রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

ওই তোর মায়াবী চোখ



হে হে লা লা লালা লা লা হুম হুমম
ওই তোর মায়াবী চোখ
লা লা লালা লা লা
আচল হয়ে যাব
ওই তোর মায়াবী চোখ
কাজল হয়ে যাব
আর উড়লে হাওয়ায় তোর
আচল হয়ে যাব
আমার হয়ে যা তুই
আমি তোর হয়ে যাব
একবার ডেকে যা তুই
বার বার চলে যাব
তোর দুষ্টমিতে আজ
আমি ইচ্ছে মেশাবো
আমার হয়ে যা তুই
আমি তোর হয়ে যাব
ওই তোর মায়াবী চোখ
কাজল হয়ে যাব
আর উড়লে হাওয়ায় তোর
আচল হয়ে যাব
মনে মনে চেয়ে আছে
আষাঢ়ের ঘোর
মনে মনে চেয়ে আছে
আষাঢ়ের ঘোর
নেমে আয় রাত হয়ে
ঘুমালে শহর
নেমে আয় রাত হয়ে
ঘুমালে শহর
আকাশ হয়ে যা তুই
সাগর হয়ে যাব
আজ ঢেউ হয়ে যা তুই
পাথর হয়ে যাব
আমার হয়ে যা তুই
আমি তোর হয়ে যাব
একবার ডেকে যা তুই
বার বার চলে যাব
তোর দুষ্টমিতে আজ
আমি ইচ্ছে মেশাবো
দিনে রাতে জড়িয়ে দে আদরের হাত
দিনে রাতে জড়িয়ে দে আদরের হাত
সে যেন আগে ছিল যে এল হঠাৎ
সে যেন আগে ছিল যে এল হঠাৎ
ওই তোর মায়াবী চোখ
কাজল হয়ে যাব
আর উড়লে হাওয়ায় তোর
আচল হয়ে যাব
আমার হয়ে যা তুই
আমি তোর হয়ে যাব
একবার ডেকে যা তুই
বার বার চলে যাব
তোর দুষ্টমিতে আজ
আমি ইচ্ছে মেশাবো

oi tor mayabi chokh

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন