শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

পৃথিবীর যত সুখ


গান: এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমিন 

পৃথিবীর যত সুখ ...
আমি তোমারি ছোয়াতে খুজে পেয়েছি...
মনে হয় তোমাকেই...
আমি জনমে জনমে ধরে চেয়েছি ।

পৃথিবীর যত সুখ ...
আমি তোমারি ছোয়াতে খুজে পেয়েছি...
মনে হয় তোমাকেই...
আমি জনমে জনমে ধরে চেয়েছি ।!!!!

শুধু যে তোমারি সাথী হতে
আমি তো এসেছি এ জগতে...

এ জগতে চোখ মেলে চাইবার
তুমি ছাড়া আজ কেউ নাই আর..
তোমারি কাছে আমি রয়েছি
ও জীবনে মরনে সাথী হয়েছি ।

মনে হয় তোমাকেই...
আমি জনমে জনমে ধরে চেয়েছি ।
পৃথিবীর যত সুখ ...
আমি তোমারি ছোয়াতে খুজে পেয়েছি...

জেনেছি তো এ জীবনে আমি
তুমি যে এ প্রাণের চেয়ে দামি..
জীবনে তো ফুরাবে না আশা
মরনেও রবে ভালবাসা...

জীবনে মরনে সাথী হয়েছি ।
ও তোমারি কাছে আমি রয়েছি ।

মনে হয় তোমাকেই...
আমি জনমে জনমে ধরে চেয়েছি ।
পৃথিবীর যত সুখ ...
আমি তোমারি ছোয়াতে খুজে পেয়েছি ।

Click to Hear

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন