রবিবার, ৩১ জুলাই, ২০১৬

কথা


শিল্পীঃ পারভেজ
সুরকারঃ হৃদয় খান
গীতিকারঃ গুঞ্জন চৌধুরী

কি হবে আর কথা বলে এখনই তো যাবে চলে..
তবে থাক তোলা থাক না বলা কথা
আমি রবো একা কেবলই..একা।
যাও দূরে দেখো না তো ফিরে
তবে থাক তোলা থাক না বলা কথা
আমি রবো একা কেবলই..একা।
কি হবে আর কথা বলে এখনই তো যাবে চলে..
তবে থাক তোলা থাক না বলা কথা
আমি রবো একা কেবলই..একা।
বলবে কি কথা যত সবই জানা
কথার প্রাচীর ভেংগে দাও..
ভুলে যাও মিছে ভালোবাসার দেনা
বিষাদের গোধূলি ঢেকে দাও।
যাও দূরে দেখো না তো ফিরে
তবে থাক তোলা থাক না বলা কথা
আমি রবো একা কেবলই..একা।
নিরবে জমে উঠা কত কথা
চোখের পাতায় সাজানো..
সে ছবি চেয়ে দেখো না অযথা
দেখো না ফিরে তো কখোনো।
যাও দূরে দেখো না তো ফিরে
তবে থাক তোলা থাক না বলা কথা
আমি রবো একা কেবলই..একা।
কি হবে আর কথা বলে এখনই তো যাবে চলে..
তবে থাক তোলা থাক না বলা কথা
আমি রবো একা কেবলই..একা।

ki hobe r kotha bole

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন