শনিবার, ৯ জুলাই, ২০১৬

আহারে

শিল্পীঃ মিনার রহমান ।
নাটকঃ লাইফ এন্ড ফিওনা ।


আমি কি দেখেছি হায়
একলা পথে দাঁড়িয়ে,
সে ছিল দূরে দূরে তাকিয়ে।
আহারে আহারে
কোথায় পাবো তাহারে
যে ছিল মনেরও গহীন কোণে।
আমি কি দেখেছি হায়
একলা পথে দাঁড়িয়ে,
সে ছিল দূরে দূরে তাকিয়ে।
আহারে আহারে
কোথায় পাবো তাহারে
যে ছিল মনেরও অচীন কোণে।
আকাশে বাতাসে
বসন্ত সুবাসে
কোকিলেরও কুহু ডাকে তারই ছোঁয়া।
অলিতে গলিতে
ঘরেতে বাহিরে
যেথা যাই ডাকে মোরে তারই ছায়া।
আমি কি দেখিনি হায়
বুঝিনি, শুনিনি হায়
তাহারও মনেরও আকুলতা।
কেনো সে বোঝেনি হায়
শোনেনি, জানেনি হায়
আমারও বুকেরও অবুঝ কথা।
উড়িয়া উড়িয়া
ঘুরিয়া ঘুরিয়া
খুঁজিয়া বেড়াই তারে ডানা মেলে।
এপারে ওপারে
দুয়ারে দুয়ারে
শহরের খোয়াড়ে আঁকা মিছিলে।
আমি কি দেখিনি হায়
বুঝিনি, শুনিনি হায়
তাহারও মনেরও আকুলতা।
কেনো সে বোঝেনি হায়
শোনেনি, জানেনি হায়
আমারও বুকেরও অবুঝ কথা।
আমি কি দেখেছি হায়
একলা পথে দাঁড়িয়ে,
সে ছিল দূরে দূরে তাকিয়ে।
আহারে আহারে
কোথায় পাবো তাহারে
যে ছিল মনেরও গহীন ঘরে।

Click to Hear This Song

ahare

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন