বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০১৬

তোমার আমার প্রেম



তোমার আমার প্রেম আমি আজও বুঝি নি,
ওই চোখের চাওয়া তে প্রেম আজও দেখিনি,
দূরে, তবু দূরে, সরে থাকতে পারিনি,
কাছে, এসে কেন,কাছে আসতে পারিনি,
আমি আজ বুঝিনি, আমি আজ বুঝিনি
তোমার আমার প্রেম আমি আজও বুঝি নি,
ওই চোখের চাওয়া তে প্রেম আজও দেখিনি।
সুরে সুরে গান কবিতায় তোমাকেই খুঁজে মন তবু হায়,
তুমি দাও না ধরা।
বারে বারে কথা থেমে যায়
আরও এক জীবন মনে হয় থাকে দিশেহারা।
মনে অনুরাগে বাজে একূল রাগিনি,
কাছে এসেও কেন কাছে আসতে পারিনি,
আমি আজ বুঝিনি, আমি আজ বুঝিনি।
তোমার আমার প্রেম আমি আজও বুঝি নি,
ওই চোখের চাওয়া তে প্রেম আজও দেখিনি।।
এলোমেলো ঝড় এইবুকে কিছুতেই থামে না,
কমে না তবু ভালোবাসা।
ওওও মেঘে মেঘে ঢাকা দুচোখে আসা রোদ ওঠেনা,
কাটে না ধোঁয়া ধোঁয়া-কুয়াশা।
বুকে ব্যাথা দাগেই, লেখো একূল কাহিনী।
কাছে, এসে কেন, কাছে আসতে পারিনি।
আমি আজ বুঝিনি, আমি আজ বুঝিনি।
তোমার আমার প্রেম আমি আজও বুঝি নি,
ওই চোখের চাওয়া তে প্রেম আজও দেখিনি।।।

সিনেমা ঃ জানেমান  

tomar amar prem



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন