বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০১৬

ও বন্ধু তুমি শুনতে কি পাও



গারে সানি সা রে রে
গারে সানি পা
নিসা নিসা রে পা গা রে
গারে সানি পানি সারে
পাগা রেসা নিসা রেগা
সারে সারে রেগা রেগা
গামা গামা পানি সারে
ও বন্ধু তুমি শুনতে কি পাও(২)
এ গান আমার ও এ গান আমার(২)
ছুঁয়ে যাবে এ সুর হৃদয়ে তোমার(২)
এ গান আমার ও এ গান আমার(২)
ও বন্ধু তুমি শুনতে কি পাও(২)
এ গান আমার ও এ গান আমার(২)
জানি না কোথায় আছো
তুমি কত দূরে
আমার এ মনের কথা,
যায় ভেসে সুরে ও ও (২)
যদি পার সামনে এসো,
কাছে এসে ভালবাসো(২)
বুঝ নাকি ভালবাসা করে হাহাকার
ছুঁয়ে যাবে এ সুর হৃদয়ে তোমার
এ গান আমার ও এ গান আমার(২)
ও বন্ধু তুমি শুনতে কি পাও(২)
এ গান আমার ও এ গান আমার(২)
কেন এই লুকোচুরি
কি কারণে জানি না
কাছে যেতে চাই তবু কেন,
যেতে পারি না ও ও(২)
বলনাকো কার ভুলেতে,
দেখা তুমি চাও না দিতে(২)
বলো কবে দু’টি মন হবে একাকার
ছুঁয়ে যাবে এ সুর হৃদয়ে তোমার
এ গান আমার ও এ গান আমার(২)
ও বন্ধু তুমি শুনতে কি পাও(২)
এ গান আমার ও এ গান আমার(২)
ছুঁয়ে যাবে এই সুর হৃদয়ে তোমার(২)
এ গান আমার ও এ গান আমার(২)
ও বন্ধু তুমি শুনতে কি পাও(২)
এ গান আমার ও এ গান আমার(২)

শিল্পীঃ মনু
ছায়াছবি: সাথী
সুরকারঃ এস পি ভেঙ্কটশ
গীতিকারঃ গৌতম সুস্মিত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন