বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০১৬

আমি তো মরে যাবো

  • শিল্পীঃ মেহেদী
  • অ্যালবামঃ দাগ থেকে যায়
আমি তো মরে যাবো
চলে যাবো রেখে যাবো সবই
আছস নি কেউ সঙ্গের সাথী
সঙ্গে নি কেউ যাবি
আমি মরে যাবো।।।
মরার সঙ্গে সঙ্গে পড়ে যাবে কান্নাকাটির ভিড়
সবাই মোরে মাটি দিতে হইবে অস্থির।।
আমায় দেবে মাটি
আমায় দেবে মাটি ভুল ত্রুটি চেয়ে নেবে ক্ষমা
কেউবা এসে হিসাব করবে কোন ব্যাংকে কি জমা?
আমি মরে যাবো।
আমি তো মরে যাবো
চলে যাবো রেখে যাবো সবই
আছস নি কেউ সঙ্গের সাথী
সঙ্গে নি কেউ যাবি
আমি মরে যাবো।
মরে যাবো রেখে যাবো দুনিয়ার সম্পদ
সেই সম্পত্তি ডেকে আনবে আপদ আর বিপদ।।
সম্পদ ভাগের জন্য
সম্পদ ভাগের জন্য মন মালিন্য হবে সুত্রপাত
একজনকে করবে আরেকজন আঘাত অপবাদ
আমি মরে যাবো।
আমি তো মরে যাবো
চলে যাবো রেখে যাবো সবই
আছস নি কেউ সঙ্গের সাথী
সঙ্গে নি কেউ যাবি
আমি মরে যাবো।
গানের ছন্দে মন আনন্দে মাথা ঝোলাও তালে
বুঝলি না কি অন্ধ মানুষ গায়কে কি বলে।।
সবার হাতে ধরি
সবার হাতে ধরি পায়ে পড়ি বেঁধে নাও সামান
কিতাবে কয় ওপারের ডাক ভয়ঙ্কর নিদান
আমি মরে যাবো।
আমি তো মরে যাবো
চলে যাবো রেখে যাবো সবই
আছস নি কেউ সঙ্গের সাথী
সঙ্গে নি কেউ যাবি
আমি মরে যাবো।।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন