বুধবার, ৯ মার্চ, ২০১৬

তোমারই পরশ

- আরেফিন রুমি 

আমি যত বেশী ভালবাসি তোমায়
তার চেয়ে বেশী ভালবাসতে চাই৷
আমি যত বেশী আছে আসি তোমার
তার চেয়ে আরো কাছে আসতে চাই৷

ভালবেসে আমাকে, নাও জড়িয়ে,
তোমার প্রেমের ছোঁয়াতে দাও রাঙ্গিয়ে৷
ভালবেসে আমাকে, নাও জড়িয়ে,
তোমার প্রেমের ছোঁয়াতে দাও রাঙ্গিয়ে৷

সকালের সোনা রোঁদ প্রতিদিন, আমার ঘুম ভাঙ্গায়,
চোখ মেলে এ হৃদয় তোমারই পরশ চায়৷
সকালের সোনা রোঁদ প্রতিদিন, আমার ঘুম ভাঙ্গায়,
চোখ মেলে এ হৃদয় তোমারই পরশ চায়৷

ভালবেসে আমাকে, নাও জড়িয়ে,
তোমার প্রেমের ছোঁয়াতে দাও রাঙ্গিয়ে৷
ভালবেসে আমাকে, নাও জড়িয়ে,
তোমার প্রেমের ছোঁয়াতে দাও রাঙ্গিয়ে৷

হিমেল হাওয়াতে এ মন, জুড়ালে গো হায়
তবুও এই মন, জুড়ে নাতো-
যদি কাছে না পাই তোমায়৷
হিমেল হাওয়াতে এ মন, জুড়ালে গো হায়
তবুও এই মন, জুড়ে নাতো-
যদি কাছে না পাই তোমায়৷

ভালবেসে আমাকে, নাও জড়িয়ে,
তোমার প্রেমের ছোঁয়াতে দাও রাঙ্গিয়ে৷
ভালবেসে আমাকে, নাও জড়িয়ে,
তোমার প্রেমের ছোঁয়াতে দাও রাঙ্গিয়ে৷

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন