রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৭

ঝুম

মিনার রহমান

 ঝুম

তুমি আমায় ডেকেছিলে
এক মেঘে ঢাকা দিনে
কেন আমি দেইনি সাড়া
আমার চোখে আকাশ দেখে
তুমি বলেছিলে কিছু
বুঝিনি কেন সেই ইশারা

এখন আমি অন্য আমি হয়ে
ছুটে চলি তোমারই শহরে
হারিয়ে চোখের যত ঘুম
ঝুম
উড়ে উড়ে দুরে দুরে
ঝুম
মেঘে মেঘে ডানা মেলে
ঝুম
উড়ে ঘুরে তারে ডাকি
ঝুম
উড়ে উড়ে দুরে দুরে
ঝুম
মেঘে মেঘে ডানা মেলে
ঝুম
উড়ি ঘুরে তারেই খুজি

আলো আধারির এ মায়ায়
এই অবেলায়
মন যে হারায়
চেনা মেঘে ভচেনা কত পথ
হঠাত কেনো থমকে দাঁড়ায়

তোমার আমার ফেলে আসা যত
রঙিন রঙিন স্মৃতি
লুকিয়ে অবুঝ ঠিকানায়
অচিনমনের অচিন কোন কোণে
বন্দী আজও আমি
ভুল সে পথের সীমানায়

এখন আমি অন্য আমি হয়ে
ছুটে চলি তোমারই শহরে
হারিয়ে চোখের যত ঘুম
ঝুম
উড়ে উড়ে দুরে দুরে
ঝুম
মেঘে মেঘে ডানা মেলে
ঝুম
উড়ে ঘুরে তারে ডাকি
ঝুম
উড়ে উড়ে দুরে দুরে
ঝুম
মেঘে মেঘে ডানা মেলে
ঝুম
উড়ি ঘুরে তারেই খুজি

Click to Hear 

jhum

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন