বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭

কাছে এসো যদি বলো


শিল্পীঃ খন্দকার ফারুক আহমেদ ও সাবিনা ইয়াসমিন
অ্যালবামঃ আবির্ভাব
সুরকারঃ সত্য সাহা
গীতিকারঃ গাজী মাজহারুল আনোয়ার


কাছে এসো যদি বলো তবে দূরেই কেন থাক
ভাল লাগে যদি বলো তবে তোমার পাশে রাখ
আমি থাকবো নাকি চলে যাব তুমি নতুন করে ভেবে দেখো।।
(কোথায় যাবে শুনি)
ঐ যে দিগন্তে ছাড়িয়ে সীমানা হংসমিথুন যেথা মেলেছে ডানা।
সেথা নির্জনে রব আনমনে সেথা আমি নির্জনে রব একা আনমনে
ক্ষতি নেই সাথে যদি নাই বা থাকো
(পারবে আমাকে ছেড়ে থাকতে
হুম..খুব পারবো)
ছিলে না যখন তুমি আমারই হয়ে
সময় আমার কী গো যায়নি বয়ে।
(বেশ তা হলে আমি চিলে যাচ্ছি)
আমি যে তোমারই সে কি গো বুঝো না
মিথ্যে অভিমানে চলে যেও না।
যুগ যুগ ধরে এই অন্তরে কত যুগ যুগ ধরে
আছো গো এই অন্তরে আমার ছিলে তুমি আমারই থেকো
না না থাকবো না আমি চলেই যাব
তুমি একা বসে বসে ভাব।।
কাছে এসো যদি বলি তবে দূরেই কেন রাখো
ভাল লাগে যদি বলি তবে তোমার পাশে রেখো
আমি থাকবো ওগো চিরতরে তোমারই ছিলাম আমি তোমারই রবো।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন