রবিবার, ৩ এপ্রিল, ২০১৬

আমার মাঝে নেই এখন আমি


শিল্পীঃ সামিনা চৌধুরী ও আসিফ
অ্যালবামঃ রানী কুঠির বাকী ইতিহাস
সুরকারঃ এস আই টুটুল
গীতিকারঃ কবীর বকুল


আমার মাঝে নেই এখন আমি,
স্বপ্নের সিড়ি বেয়ে স্বর্গে নামি
যেন অন্য রকম এক ভালবাসাতে,
ডুবে আসি তুমি কাছে আসাতে
মন যেন এক উদাসি কবি
ভাল লাগে রাত, ভাল লাগে চাঁদ,
ভাল লাগেরই সবই, হই…..হই…হই…
ভাল লাগে ফুল, কিছু কিছু ভুল
ভাল লাগেরে সবই

· সা সা সা সা নি ধা নি
সা সা সা সা রে সা
ও…ও…ও যেদিকে তাকাই যেখানে চোখ যায়
সেখানে দেখি তোমায়
লুকোচুরি মন লুকোচুরি সুখ
লুকিয়ে রয় ভাবনায়।।

· যেন অন্য রকম এক ভালবাসাতে,
ডুবে আসি তুমি কাছে আসাতে
মন যেন এক উদাসি কবি
ভাল লাগে রাত, ভাল লাগে চাঁদ,
ভাল লাগেরই সবই, হই…..হই…হই…
ভাল লাগে ফুল, কিছু কিছু ভুল
ভাল লাগেরে সবই

· হৃদয়ে কাঁপন তুলেছে হাওয়া, তুমি কি হাওয়ার নুপুর
জাগিয়ে রাখ সুখের দোলায়, আমাকে রাত্রি দুপুর ।।

· যেন অন্য রকম এক ভালবাসাতে,
ডুবে আসি তুমি কাছে আসাতে
মন যেন এক উদাসি কবি
ভাল লাগে রাত, ভাল লাগে চাঁদ,
ভাল লাগেরই সবই, হই…..হই…হই…।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন