সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬

বঁধুয়া আমার চোখে

বঁধুয়া আমার চোখে জল এনেছে হায়
বিনা কারণে
নীল আকাশ থেকে এ কি বাজ হেনেছে হায়
বিনা কারণে ।

দিনে দিনে মূল্য বিনে
সে যে আমায় নিলো কিনে ।
এ মনে যতন করে বিফল প্রেমের
বীজ বুনেছে হায়
বিনা কারণে ॥
আমি ত খুঁজি কারণ
মন আমায় করে বারণ
বলে কেন এমন মরণ
বিনা কারণে ।
আমি বাদী আমি বিবাদী
কোথাও উধাও অপরাধী ।
কেন সেই রূপের আলো বুকে জ্বেলে
আছি বেঁচে হায়
বিনা কারণে ॥

শ্রীকান্ত আচার্য্য
বঁধুয়া আমার চোখে জল এনেছে হায়
বিনা কারণে
নীল আকাশ থেকে এ কি বাজ হেনেছে হায়
বিনা কারণে ।

দিনে দিনে মূল্য বিনে
সে যে আমায় নিলো কিনে ।
এ মনে যতন করে বিফল প্রেমের
বীজ বুনেছে হায়
বিনা কারণে ॥
আমি ত খুঁজি কারণ
মন আমায় করে বারণ
বলে কেন এমন মরণ
বিনা কারণে ।
আমি বাদী আমি বিবাদী
কোথাও উধাও অপরাধী ।
কেন সেই রূপের আলো বুকে জ্বেলে
আছি বেঁচে হায়
বিনা কারণে ॥ - See more at: http://www.lyricsbangla.com/lyrics-4139.html#sthash.YUCHGYME.dpuf
বঁধুয়া আমার চোখে জল এনেছে হায়
বিনা কারণে
নীল আকাশ থেকে এ কি বাজ হেনেছে হায়
বিনা কারণে ।

দিনে দিনে মূল্য বিনে
সে যে আমায় নিলো কিনে ।
এ মনে যতন করে বিফল প্রেমের
বীজ বুনেছে হায়
বিনা কারণে ॥
আমি ত খুঁজি কারণ
মন আমায় করে বারণ
বলে কেন এমন মরণ
বিনা কারণে ।
আমি বাদী আমি বিবাদী
কোথাও উধাও অপরাধী ।
কেন সেই রূপের আলো বুকে জ্বেলে
আছি বেঁচে হায়
বিনা কারণে ॥ - See more at: http://www.lyricsbangla.com/lyrics-4139.html#sthash.YUCHGYME.dpuf

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন