মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০১৫

ব্যস্ততা আমাকে দেয় না অবসর

শিল্পীঃ নাসিম আলী খান (সোলস)
অ্যালবামঃ আজ দিন কাটুক গানে (১৯৯৫)
কথাঃ কবির বকুল
সুরঃ সোলস



ব্যস্ততা আমাকে দেয় না অবসর

তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর

তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

যেখানে যাই তুমি আছ মনের ভিতর

যেখানে যাই তুমি আছ মনের ভিতর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর

তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

তোমার মনের কথা বুঝতে আমি

পারিনি হয়তো ভাবছো তুমি

তোমার মনের কথা বুঝতে আমি

পারিনি হয়তো ভাবছো তুমি

ভালবাসার কথা বলিনি আজ

যেখানে যাই তুমি আছ মনের ভিতর

যেখানে যাই তুমি আছ মনের ভিতর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর

তাই বলে ভেবো না আমায় স্বার্থপর




সুখের তুলি দিয়ে স্বপ্ন এঁকে

আমার চোখের নীলে দিয়েছি রেখে

সুখের তুলি দিয়ে স্বপ্ন এঁকে

আমার চোখের নীলে দিয়েছি রেখে

আমার ভালবাসা নয়তো পাথর

যেখানে যাই তুমি আছ মনের ভিতর

যেখানে যাই তুমি আছ মনের ভিতর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর

তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

যেখানে যাই তুমি আছ মনের ভিতর

যেখানে যাই তুমি আছ মনের ভিতর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর

তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর

তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর

তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন