শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০১৫

কথা দেয়া নেয়া


শিল্পীঃ পার্থ বড়ুয়া
কথা ও সুরঃ প্রিন্স মাহমুদ
এ্যালবামঃ মেহেদি রাঙ্গা হাত (ব্যান্ড মিক্সড)

------------------------------------------------
চাঁদ সোনালি চাঁদ...দৃষ্টিতে আসেনা।
রাত স্বাপ্নিক রাত...স্বপ্নেও যে হাসেনা।
করুণ রাগে যে আমারই আকাশ
বড়ই যন্ত্রণাময়,
তোমার কথা দেয়া... ফিরিয়ে তাকে নেয়া,
এ সবই তোমাকে মানায়...

তুমি খেলার পুতুল ভেবে...
আমাকে ছুড়ে দিয়ে...
কাছে টেনে নিলে যারে,
আমার মত করে দিওনা দিওনা...
এতোটা যন্ত্রণা তারে।।

মন মন্দির ভাঙ্গা তোমার খেলাছলে...
পরিহাস প্রিয় যে হৃদয়...।।
বুঝতে কিছুটা দেরি... হয়েছে যদিও
আর যেন দেরি না হয়।
তুমি খেলার পুতুল ভেবে...
আমাকে ছুড়ে দিয়ে...
কাছে টেনে নিলে যারে,
আমার মত করে দিওনা দিওনা...
এতোটা যন্ত্রণা তারে।।

ঝড় হয়ে এসেছিলে...
সব ভেঙ্গে থেমে গেলে,
সেই ঝড় বুকে পুষে রাখো...
ভেবেছ কি পরিণতি...যে ভেঙেছে তার ক্ষতি,
ঝড় হয়ে তবু তুমি থাকো।
তুমি খেলার পুতুল ভেবে...
আমাকে ছুড়ে দিয়ে...
কাছে টেনে নিলে যারে,
আমার মত করে দিওনা দিওনা...
এতোটা যন্ত্রণা তারে।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন