বুধবার, ৯ ডিসেম্বর, ২০১৫

সুরের টানে

সুরের টানেই আমার নেশা
সুরের মাঝেই আমার দিশা
একটা গিটার সঙ্গী সাথী
সুরের ভুবনে
ইচ্ছে করে মাঝে মাঝে
হারিয়ে যাই লালন বেশে
ছিনিয়ে নিয়ে একতারাটা
বাজাই সুখে
সুরের সাগর দিচ্ছি পাড়ি
সুরের নায়েই ঘর আর বাড়ি
ইচ্ছে হলেই কাঁদি হাসি
সুরেরই মায়ায়
আমি মুঠোয় ধরে স্বপ্ন কিনি
মুঠোয় ধরে প্রেম
আমি সুরের মাঝে বাঁধাই করি
তোমার ছবির ফ্রেম।
সুরের টানে বৃষ্টি নামাই
ইচ্ছে মত মনটা ভেজাই
সুরের টানে জোছনা নামে
আঁধার ভেঙ্গে আলোর দামে
সুরের সাগর দিচ্ছি পাড়ি
সুরের নায়েই ঘর আর বাড়ি
ইচ্ছে হলেই কাঁদি হাসি
সুরেরই মায়ায়
আমি মুঠোয় ধরে স্বপ্ন কিনি
মুঠোয় ধরে প্রেম
আমি সুরের মাঝে বাঁধাই করি
তোমার ছবির ফ্রেম।
সুরের বনে আগুন লাগাই
যত্ন করে কষ্ট পোড়াই
সুরের তাপে বরফ গলে
হৃদয় ভাসে সুখের জলে
সুরের সাগর দিচ্ছি পাড়ি
সুরের নায়েই ঘর আর বাড়ি
ইচ্ছে হলেই কাঁদি হাসি
সুরেরই মায়ায়
আমি মুঠোয় ধরে স্বপ্ন কিনি
মুঠোয় ধরে প্রেম
আমি সুরের মাঝে বাঁধাই করি
তোমার ছবির ফ্রেম।

—————————————————————-
কন্ঠঃ জেমস। এলবামঃ অপরিচিতা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন