বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০১৫

দুটি মন আর নেই এক সাথে


শিল্পীঃ এজাজ
অ্যালবামঃ ফটো সুন্দরী

দুটি মন আর নেই এক সাথে
সীমানা পথে এসে হারিয়ে গেছে
ব্যবধান বিশ্বাসে।
ওই নীল আকাশে হাসে দেখো এক ফালি চাঁদ
হৃদয়ে আজ এলোমেলো স্মৃতি
তোমার সোনালী মনের সোনালী ছোঁয়ায়
আমার হৃদয় ও মন আজো সোনালী
দুটি মন আর।
দেখি যত হৃদয় আমার
বলে তোমার কাছে সে এসেছে
মৌন সম্মতির তুলির আঁচর
প্রেমের অনুভূতি হৃদয়ে দিয়েছে
ওই নীল আকাশে হাসে দেখো এক ফালি চাঁদ
হৃদয়ে আজ এলোমেলো স্মৃতি
তোমার সোনালী মনের সোনালী ছোঁয়া
আমার হৃদয় ও মন আজো সোনালী
দুটি মন আর।
উদাস আমি পাওয়ার আশায়
সাথে নিয়েছি ও পথ চলেছি
ফেলে আসা সে সব স্মৃতির
হৃদয় অ্যালবামে পড়া স্বচ্ছ তোমার ছবি
ওই নীল আকাশে হাসে দেখো এক ফালি চাঁদ
হৃদয়ে আজ এলোমেলো স্মৃতি
তোমার সোনালী মনের সোনালী ছোঁয়া
আমার হৃদয় ও মন আজো সোনালী
দুটি মন আর।
বদলে গেছে পৃথিবী
বদলে গেছো আমার সেই তুমি
পারেনি নীল আকাশ বদলে যেতে
বদলে যায় মানুষ যেমন তুমি আমি
ওই নীল আকাশে হাসে দেখো এক ফালি চাঁদ
হৃদয়ে আজ এলোমেলো স্মৃতি
তোমার সোনালী মনের সোনালী ছোঁয়া
আমার হৃদয় ও মন আজো সোনালী
দুটি মন আর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন