বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০১৫

আমি যে তোমারি ছাগল!


শিল্পীঃ আশরাফ বাবু, চারু, পার্থ
অ্যালবামঃ ত্রিরত্নের ক্ষ্যাপা
সুরকারঃ আশরাফ বাবু
গীতিকারঃ আশরাফ বাবু
বছরঃ ১৯৯৪



ও ডার্লিং, হুম….

শত বার বলেছি, শোননি!- শোনেনি

কি প্রবলেম আমার, বোঝোনি! – পাগলামির একটা সীমা আছে

যখনি ভাবি তোমায়, মাথাটা ধরে ভীষণ

হৃদয় সে তোমায় চায়, প্রেম দাও… প্রেম চাই!

যেটুকু ক্ষতি নয়! সবাই দেখলে ক্ষতির সম্ভাবনা আছে

এক দৌড়ে এসো বাহুতে আমার – আছে কি করার


ও শোনো শোনো না চুপিচুপি চুপিচুপি চুপিচুপি বলছি,

কেউ শোনেনা যেন! যেটুকু ভালো ছিলাম হয়েছি পাগল

আমি যে তোমারি ছাগল! হুম….


ও মেয়ের প্রেম তোমার মাথার ঝরাবে সব চুল

ও মেয়ের প্রেম মানে তোমার চড়তে হবে শূল

আমাকে দেখনি, আজ আমি কেন উদাসী

বাইস বছর প্রেম করে হইলাম বৈরাগী

শোনো গাঁধা, বলি ছাড়ো এইসব

নইলে তোমার পেছনে লাগাবো কুকুর


সারা দিনকাল এসে থাকে থাকে রইং লাগে! হুম….

ঘর পালানো সুখ নিয়ে কাটাই যে বিকেল

রীতি মত চলছে, প্রেম না কে দিয়ে প্রেম


ও ডার্লিং, হুম….

কোন সুরে, গাইবো বলো তোমার প্রিয় গান

চুপিচুপি চুপিচুপি চুপিচুপি বলছি-

কেউ শোনেনা যেন! যেটুকু ভালো ছিলাম হয়েছি পাগল

আমি যে তোমারি ছাগল! হুম….


আবার শোনো, আমার ছিল টার্গেট ওই 1956

তাই প্রেমের জালে ধরলাম একখান দামী ইলিশ

শেষ দুঃখটুকু পেলাম যখন বয়স ৩৬

আর তখনি প্রথম প্রেম হয় যে ডিসমিস

ও মেয়ের প্রেম আমার দেহের কমালো ওজন

ও মেয়ের প্রেম হৃদয়ে ধরালো পচন


আর দিবেন না প্লিজ উ-উপদেশ

ও… প্লিজ, চুপিচুপি চুপিচুপি চুপিচুপি বলছি-

কেউ শোনেনা যেন! যেটুকু ভালো ছিলাম হয়েছি পাগল

আমি যে তোমারি ছাগল! হুম….

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন