বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০১৫

ফটো সুন্দরী


শিল্পীঃ নরদান স্টার
অ্যালবামঃ ফটো সুন্দরী
সুরকারঃ মাহ্ মুদ জুয়েল
গীতিকারঃ মাহ্ মুদ জুয়েল
বছরঃ ১৯৯৪


এই মন দিয়েছি তাকে
আমি দেখেছিলাম যাকে
কোনো অপুর্ব এক সন্ধায়
ওই আনন্দ বিচিত্রাতে
এই হৃদয়টা তো তোমারই
ওগো ফটো সুন্দরী
আমি দেখেছিলাম তোমাকে
ওই আনন্দ বিচিত্রাতে
সেই থেকে আজো
তোমার ছবি এ চোখে ভাসে
তোমায় ঘিরে যত
এলোমেলো ভাবনা মনে আসে
তুমি দিয়েছিলে ফোন নাম্বার
আমি ফোন করেছি বারংবার
আমি শুন্ তে চাই সে কন্ঠস্বর
আমি শুন্ তে চাই তা বারেবার
তার ভালোবাসার তরে
কেদে মরে আমার এ প্রাণ
আমার শুন তে বর সাধ হয়
সে শুন ছে কি বসে আমার এ গান
ঢেউ খেলানো চুলে তার
কি জানি কিছু আশা দেয়
মুক্তঝরা হাসি আর
মলিন কাজল চোখে তার
অই মায়াবিনী চোখে
থাকেনা যেনো অন্য কিছু
ওই চোখের জলে
ডুবে মরব আমি শুধু
কি অপরুপ রুপে
সাজিয়েছে সে তোমাকে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন