বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০১৫

ভালবাসা দাও, ভালবাসা নাও valobasha dao



আমি তোমাকে আরো কাছে থেকে
তুমি আমাকে আরো কাছে থেকে
আমি তোমাকে আরো কাছে থেকে
তুমি আমাকে আরো কাছে থেকে
যদি জানতে চাও,
তবে ভালবাসা দাও, ভালবাসা নাও
ভালবাসা দা্ও, ভালবাসা নাও ।।
নদী কেন যায় সাগরের ডাকে?
চাতক কেন বৃষ্টির আশায় থাকে?
যদি বুঝতে চাও-
আমি তোমার ঐ চোখে চোখ রেখে
তুমি আমার এই চোখে চোখ রেখে
আমি তোমার ঐ চোখে চোখ রেখে
তুমি আমার এই চোখে চোখ রেখে
স্বপ্ন দেখে যাও,
তবে ভালবাসা দাও, ভালবাসা নাও
ভালবাসা দা্ও, ভালবাসা নাও ।।
কাছে এলে যাও দূরে সরে
কতদিন রাখবে আর একা করে?
মনে টেনে নাও
আমি তোমার ঐ হাতে হাত রেখে
তুমি আমার এই হাতে হাত রেখে
আমি তোমার ঐ হাতে হাত রেখে
তুমি আমার এই হাতে হাত রেখে
এসো এগিয়ে যাও-
শুধু ভালবাসা দাও, ভালবাসা নাও
ভালবাসা দা্ও, ভালবাসা নাও ।।
আমি তোমাকে আরো কাছে থেকে
তুমি আমাকে আরো কাছে থেকে
যদি জানতে চাও,
তবে ভালবাসা দাও, ভালবাসা নাও
ভালবাসা দাও, ভালবাসা নাও ।।

Movie: Chuye Dile Mon(2015)
Singer: Habib Wahid
Lyrics: Marjuk Rasel
Composer: Habib Wahid

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন