মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০১৫

আমি তোমার কাছে রাখবো

শিল্পীঃ অরজিৎ সিং
কথাঃ প্রসেন
সুরঃ ইন্দ্রদীপ দাশগুপ্ত

 ওওওও ওও...
আমি তোমার কাছে রাখবো
আজ মনের কথা হাজার
দিয়ে তোমার কাজল আঁকবো
আজ সারা দিনটা আমার
তুমি বৃষ্টি হয়ে নামলে
তুমি বৃষ্টি হয়ে নামলে
আর গুমরো চিন্তা আমার
আমি তোমার কাছে রাখবো
আজ মনের কথা হাজার
দিয়ে তোমার কাজল আঁকবো
আজ সারা দিনটা আমার
হালকা হাওয়ার মতন চাইছি
এসো এখন করছে তোমায় দেখে
অল্প বেঈমানী মন বাঁধবো তোমার সাথে
আমি আমার জীবন
আমি তোমার কাছে রাখবো
আজ মনের কথা হাজার
দিয়ে তোমার কাজল আঁকবো
আজ সারা দিনটা আমার
ওওওও ওওওও উউউউ...
চাইলে আশকারা পাক
বেঁচে থাকার কারণ
আজকে হাত ছাড়া যাক
 হুমম ব্যস্ততা আর বারণ
লিখবো তোমার হাতে
আমি আমার মরন
আমি তোমার কাছে রাখবো
আজ মনের কথা হাজার
দিয়ে তোমার কাজল আঁকবো
আজ সারা দিনটা আমার
তুমি বৃষ্টি হয়ে নামলে
তুমি বৃষ্টি হয়ে নামলে
আর গুমরো চিন্তা আমার
ওওওও ওওওও উউউউ.

Click To Hear This Nice Song

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন