বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০১৫

ও চাঁদ সুন্দর রূপ তোমার

ও চাঁদ সুন্দর রূপ তোমার
তার চে রূপে রাংগা প্রিয়া আমার
প্রিয়া আমার ।।

সাদা মেঘ যায় উড়ে নীল গগনে
তারই মাঝে চাঁদ ভাসে আপন মনে ।।
মায়া ভরা রূপের বাহার
তারচে মায়াবি প্রিয়া আমার,
প্রিয়া আমার ……

ও চাঁদ সুন্দর রূপ তোমার
তার চে রূপে রাংগা প্রিয়া আমার
প্রিয়া আমার ।।

যখন থাকে আমাবশ্যা ভীষণ অন্ধকার
তখন বুঝি চাঁদের আলো সবটুকুই ধার
আমার প্রিয়ার গুনের আলো নিজস্বই তার
আধার রাতে সময় হয় মালা গাথিবার

স্মৃতি ঘেরা ফুলের বাহার
নতুন চাঁদের আগমনে দেয় উপহার
ও চাঁদ সুন্দর রূপ তোমার
তার চে রূপে রাংগা প্রিয়া আমার
প্রিয়া আমার ।।

পূর্নিমায় চাঁদের আলো ত্রি-ভূবনে
দু’জনায় প্রেমে মাতি ফুল বাগানে ।।
স্বপ্ন ঘেরা প্রেমের বাহার
তন্দ্রা এলে নেচে করে রংগ বাহার

ও চাঁদ সুন্দর রূপ তোমার
তার চে রূপে রাংগা প্রিয়া আমার
প্রিয়া আমার ।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন