মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০১৫

আমার ক্লান্তি amar klanti


আর পারি না আর পারি না
আমার ভীষণ ক্লান্ত লাগে
আর জমে না আর জমে না
রঙ্গীন স্বপ্ন মনের তলে


যা আছে আর যা কিছু নেই
যাচ্ছে ধুয়ে বৃষ্টি ধারায়
আর পারি না আর পারি না
আমার ক্লান্তি আমায় কাঁদায়

তোমার তুমি তোমাতে নেই
আমার আমি হচ্ছি বিলীন
নষ্ট হচ্ছি কষ্ট পাচ্ছি
জমছে ধুলো ভালবাসায়

বৃষ্টি ঝরে বৃষ্টি ঝরে
বৃষ্টি আমার চোখের পাতায়
আর পারি আর পারি না
আমার ক্লান্তি আমায় কাঁদায়

অতীত এবার বিদায় জানায়
জল টলমল বর্তমান আর
আগামীকে দেখছি এবার
ঘনিয়ে আশা সন্ধ্যা বেলায়

যাচ্ছে ধুয়ে সব কথা সুর
সব ঝংকার গানের খাতায়
আর পারি আর পারি না
আমার ক্লান্তি আমায় কাঁদায়

রাত্রি নামে নীরেট নিকস
ধুসর স্মৃতি ক্লান্ত দিবস
ঘুমায় আঁধার তুমি ঘুমাও
বৃষ্টি পালায় ঝড় থেমে যায়
শীউলি ফুলের সুবাস মেখে
আমার এ রাত বয়ে যায়
আর পারি আর পারি না
আমার ক্লান্তি আমায় কাঁদায়

আর পারি আর পারি না
আমার ক্লান্তি আমায় কাঁদায়

আর পারি আর পারি না
আমার ক্লান্তি আমায় কাঁদায়

Amar Klanti  by Aurthohin 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন