সোমবার, ২৩ নভেম্বর, ২০১৫

মেয়ে meye

মেয়ে তুমি কি দুঃখ চেনো, চেনো না
মেয়ে তুমি কি আকাশ চেনো, চেনো না
তবে চিনবে কেমন করে এই আমাকে।।
মেয়ে তুমি ঝড় কি বোঝ, বোঝ না
মেয়ে তুমি রাত কি বোঝ, বোঝ না
তবে বুঝবে কেমন করে এই আমাকে
তবে চিনবে কেমন করে এই আমাকে।
মেয়ে তুমি পথ কি চেনো, চেনো না
মেয়ে তুমি পথিক চেনো, চেনো না
তবে খুঁজবে কেমন করে এই আমাকে
তবে চিনবে কেমন করে এই আমাকে
মেয়ে দুঃখ চেনো, চেনো না
মেয়ে ঝড় কি বোঝ, বোঝ না
তবে বুঝবে কেমন করে এই আমাকে
তবে চিনবে কেমন করে এই আমাকে
মেয়ে, মেয়ে, মেয়ে, মেয়ে
তুমি চিনবে কেমন করে আমাকে
বল মেয়ে, তুমি বুঝবে কেমন করে আমাকে
মেয়ে তুমি কি ছিঁড়তে পারো ফুলের বাগান
মেয়ে তুমি কি ভুলতে পারো স্পর্শ আমার
তবে ভুলবে কেমন করে এই আমাকে
তবে চিনবে কেমন করে এই আমাকে
মেয়ে তুমি কি দুঃখ চেনো, চেনো না
মেয়ে তুমি কি আকাশ চেনো, চেনো না
তবে চিনবে কেমন করে এই আমাকে।।
মেয়ে তুমি ঝড় কি বোঝ, বোঝ না
মেয়ে তুমি পথ কি চেনো, চেনো না
তবে বুঝবে কেমন করে এই আমাকে
তবে খুঁজবে কেমন করে এই আমাকে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন