মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০১৫

ভালবাসা অপরাধ

তুমি আমার আমার
তুমি আমার আমার

ভালবাসা যদি অপরাধ হয়
সেই অপবাদ কাঁধে নিয়ে আমি

অনাদিকাল সেই অপরাধ
আমি তোমারি সাথে করে যাব
গোধূলির রাঙ্গা হ্রদে হৃদয়
ভিজিয়ে তোমার ঐ মন ভেজাব
ও সাজাব সাজাব
আমি তোমাতেই স্বপ্ন হবার

আমি সারা পৃথিবীকে
জানিয়ে দিতে চাই,
তুমি আমার একান্তই আমার
এই বিপ্লবী মন বিদ্রোহী হয়ে বলে
তোমার সে শুধুই তোমার

মিশে আছো অস্তিত্বে আমার
তবুও মনে জাগে কেন ভয়
ওহ ভয় হুম ভয়
যদি তোমাকে হারাতে হয়
তুমি হীনা প্রতি মুহূর্তকে
মনে হয় এক যুগেরই মত
হায় কত
স্বর্গীয় ভালবাসা আমার

আমি সারা পৃথিবীকে
জানিয়ে দিতে চাই
তুমি আমার একান্তই আমার
এই বিপ্লবী মন তাই
বিদ্রোহী হয়ে বলে
তোমার সে শুধুই তোমার
আমি সারা পৃথিবীকে
জানিয়ে দিতে চাই
তুমি আমার একান্তই আমার
এই বিপ্লবী মন তাই
বিদ্রোহী হয়ে বলে
তোমার সে শুধুই তোমার
আমি সারা পৃথিবীকে
জানিয়ে দিতে চাই
তুমি আমার একান্তই আমার
এই বিপ্লবী মন তাই
বিদ্রোহী হয়ে বলে
তোমার সে শুধুই তোমার

Valobasha Oporadh -  

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন