শুক্রবার, ২০ নভেম্বর, ২০১৫

সত্যি বলছি


                               - জয় শাহরিয়ার
                        অ্যালবামঃ সত্যি বলছি


সত্যি বলছি তোমাকে আর ভালোবাসি না
তোমার জন্য মিছেমিছি রাতও জাগি না।
সত্যি বলছি তোমায় নিয়ে আর স্বপ্ন দেখি না,
তোমার জন্য মিছেমিছি কাব্য লিখি না।
এখন তোমার জন্য আমার কোন সময় নেই,
এখন আমি ভালোবাসি শুধু আমাকেই।
এখন আমি ভালোবাসি শুধু আমাকেই।
সত্যি বলছি তোমাকে আর ভালোবাসি না
তোমার জন্য মিছেমিছি রাতও জাগি না।

এখন আমার সঙ্গী আকাশ, রাতের ধ্রুবতারা,
বৃষ্টি সঙ্গী করে ভালো, আছি তোমায় ছাড়া।(২)
সময় পেলে উদাস মনে দেখি জোছনা,
তোমার জন্য মিছেমিছি কাব্য লিখি না।
সত্যি বলছি তোমাকে আর ভালোবাসি না
তোমার জন্য মিছেমিছি রাতও জাগি না।

এখন আমার সঙ্গী গিটার, সুরের ডানা মেলা
ইচ্ছে সঙ্গী করে ভালো, আছি তোমায় ছাড়া।(২)
সময় পেলে উদাস মনে দেখি জোছনা,
তোমায় নিয়ে মিছেমিছি স্বপ্ন দেখি না
সত্যি বলছি তোমাকে আর ভালোবাসি না
তোমার জন্য মিছেমিছি রাতও জাগি না।
সত্যি বলছি তোমায় নিয়ে আর স্বপ্ন দেখি না,
তোমার জন্য মিছেমিছি কাব্য লিখি না।
এখন তোমার জন্য আমার কোন সময় নেই,
এখন আমি ভালোবাসি শুধু আমাকেই।
এখন আমি ভালোবাসি শুধু আমাকেই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন