শনিবার, ২৮ নভেম্বর, ২০১৫

আমি ভুলবো না তোমাকে


শিল্পীঃ মাইলস
অ্যালবামঃ প্রত্যয়
সুরকারঃ মানাম আহমেদ
গীতিকারঃ মাহমুদ খুরশীদ


বিস্ময়! ছিলে তুমি স্বপ্ন আমার
কাছে পাবো না জানি তোমাকে তো আর
কাটত সময় কত গল্প বলে
বলতে ভালোবাসি হাতটি ধরে

আমি ভুলবো না, আমি ভুলবো না
আমি ভুলবো না তোমাকে

স্বপ্ন প্রহরগুলো মনে পড়ে যায়
সোনালী আবেগ কাছে ডাকতো আমায়
সৃতিগুলো আজ শুধু আবেশে জড়ায়
ব্যার্থ এ মন শুধু আমাকে কাঁদায়।।

প্রেম কি ছিলো না, ছিলো শুধু প্রহসন
চেয়েছি নিবিড় করে শুধু অকারণ
তোমার ছবি মনে তুমি কাছে নেই
অন্নের হয়ে গেলে খুব সহজেই
কেন থাকলে না কেন থাকলে না
কেন থাকলে না আমার হয়ে।।

দিশেহারা হয়ে পড়ে আছি তবু
পারিনি মেনে নিতে ভুলে যাবে কভু
চলে গেলে কেন একা ফেলে, আমাকে।

তোমার অবুঝ মন বুঝেনি তখন
হয়ত পারিনি হতে তোমারি মতন
হৃদয় মাঝে সৃতিচিহ্ন রেখে
প্রেমের সমাধি মনে গেলে যে এঁকে।।

কেন থাকলে না কেন থাকলে না
কেন থাকলে না আমার হয়ে

ami vulbo na tomake

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন