মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০১৫

তুমি আমার ঘুম tumi amar ghum


  - সৈনিক 

তুমি আমার ঘুম.. তবু তোমায় নিয়ে স্বপ্ন দেখি না
তুমি আমার সুখ.. তবু তোমায় নিয়ে ঘর বাঁধি না
তুমি আমার খোলা আকাশ.. কখনো সূর্য দেখি না
তুমি আমার দিন থেকে রাত..
আমি যে সময় জানি না……. ।।


আমি বৃষ্টি চাই.. অবিরত মেঘ
তবুও সমুদ্র ছোঁব না
মরুর আকাশে মেঘ হবো শুধু.. ছায়া হবো …।
তুমি আমার খোলা আকাশ.. কখনো সূর্য দেখি না
তুমি আমার দিন থেকে রাত..
আমি যে সময় জানি না……. ।।

ভালোবাসা জলের মতন.. দু’ হাত যেন ভরে না
প্রিয় মুখ তারার মতন..
দু’ চোখে গোনা যায় না ।।
তুমি আমার খোলা আকাশ.. কখনো সূর্য দেখি না
তুমি আমার দিন থেকে রাত..
আমি যে সময় জানি না……. ।।

তুমি আমার ঘুম.. তবু তোমায় নিয়ে স্বপ্ন দেখি না
তুমি আমার সুখ.. তবু তোমায় নিয়ে ঘর বাঁধি না
তুমি আমার খোলা আকাশ.. কখনো সূর্য দেখি না
তুমি আমার দিন থেকে রাত..
আমি যে সময় জানি না……. ।।
Tumi Amar Ghum - Shoinik -

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন