মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০১৬

তুমি বাসো কিনা তাও আমি জানি না



তুমি বাসো কিনা তাও আমি জানি না
ভালোবাসো কিনা তাও আমি জানি না
আমার কাজ আমি বন্ধু করিয়ারে যাব
চিন্তা হতে আমি চিতানলে যাব
বন্ধুরে
তুমি বাসো কিনা তাও আমি জানি না
ভালো বাসো কিনা তাও আমি জানি না
আমার কাজ আমি বন্ধু করিয়ারে যাবো
আমি তোমারে বন্ধু ভাল যে বাসিব
বন্ধুরে
পাহাড়ে পাহাড়ে নগরে বন্দরে
খুঁজিয়া তোমারে ধারা বহাবো
বাউল সাজিয়া একতারা লইয়া
সাঁঝের আধাঁরে আমি খুঁজিয়া বেড়াবো
আমি তোমারে বন্ধু ভাল যে বাসিব
বন্ধুরে
কোন সে ডোরে বান্ধিয়া মোরে
ঘুড্ডি বানাইয়া রাখিলা উরায়ে
শন শন করিয়া যাই গান গাহিয়া
দিও না বন্ধু তুমি লাটাই ছাড়িয়া
পাগল হইয়ে কালা যাব যে মরিয়া
বন্ধুরে
যদি দাও ছাড়িয়া উড়িয়া উড়িয়া
যাব গো পড়িয়া কোন সে অজানায়
অজানা দেশে অচেনা বেশে
আরেক পিরীতি কুলে লইবো টানিয়া
পাগল হইয়ে কালা যাব যে মরিয়া
বন্ধুরে
————————
শিল্পী: আলফি
ব্যাণ্ড: তীর্থক
অ্যালবাম: পরাজিত প্রেম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন