শুক্রবার, ৮ জানুয়ারী, ২০১৬

অনেক সাধনার পরে


শিল্পীঃ কনকচাঁপা, খালিদ হাসান মিলু
ছায়াছবি : ভালোবাসি তোমাকে


অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
পেলাম খুজে এভূবনে আমার আপনজন;

তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি, ভালোবাসি তোমাকে ;

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
পেলাম খুজে এভূবনে আমার আপনজন ।

বিধাতা আমাকে তোমার জন্যে গড়েছে আপন হাতে,
জীবনে মরণে , আধারে – আলোতে থাকবো তোমার সাথে ;

তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি, ভালোবাসি তোমাকে ।

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
পেলাম খুজে এভূবনে আমার আপনজন ।

যাবেনা কখনও ফুরিয়ে যাবে না – আমার ভালোবাসা ;
তোমাকে পেয়েছি – পেয়েছি আবারো বাচার নতুন আশা ;

তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি, ভালোবাসি তোমাকে ।

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
পেলাম খুজে এভূবনে আমার আপনজন । ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন